ঢাকাশনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এক জনের নাম মো. রবিউল (৩০) ও আপরজনের নাম আয়েশা (৪০)। আয়েশার পূর্বের নাম লাকী দাশ, তিনি গত জুন মাসে ধর্মান্তরিত হয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদীর সিআইখোলা এলাকায় শাহাদাত হোসেনের বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করা পুলিশ। পুলিশের ধারণা আত্যহত্যা হতে পারে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এদিকে ওই বাড়ির মালিক শাহাদাত হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, ওই দম্পতি এই বাড়ির নতুন ভাড়াটিয়া। এর আগে গত আগস্ট মাসের এক তারিখ তারা আমার বাসায় ওঠে। আজ বিকেলে বাড়ির অন্য ফ্লাটের ভাড়াটিয়ারা তাদের ফ্লাট থেকে উটকো গন্ধ পেয়ে আমাকে জানায়। পরে বিষয়টি পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ওই দম্পতির সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি। আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছি। লাকী দাস সদ্য ধর্মান্তরীত হয়েছেন, তিনি গত জুন মাসে ধর্শান্তরীত হয়ে তার নাম রাখেন আয়েশা। তিনি বলেন, যেহেতু ঘরের ভিতর থেকে দরজা বন্ধ ছিল ধারনা করছি তারা আত্মহত্যা করে থাকতে পারেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর (ভিকটোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আমরা তাদের স্বজনদের সাথে যোগাযোগের চেষ্ঠা করছি, বিস্তারিত জানার জন্য।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।