ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মেয়রের বাড়িতে গ্যাস থাকলে প্রত্যেকের বাড়িতে গ্যাস থাকতে হবে: কুতুব উদ্দিন

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

গ্যাস না থাকলেও মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বাসায় নতুন গ্যাস সংযোগ দেয়া হয়েছে অভিযোগ তুলে আমরা নারায়ণগঞ্জবাসী সামাজিক সংগঠনের সদস্য কুতুবউদ্দিন আহমেদ বলেছেন, আজ নারায়ণগঞ্জে গ্যাস নাই। অথচ এখানে একজন মেয়রের বাসায় গ্যাস সংযোগ দেয়া হয়েছে ৩ ইঞ্চি ব্যাসার্ধের পাইপ দিয়ে। গ্যাস নাই আবার নতুন সংযোগ দেয়াও বন্ধ তাহলে উনার বাসায় কিভাবে নতুন সংযোগ দেয় তিতাস। তিনি আরো বলেন, তিতাস কর্মকর্তারা থাকেন ঢাকায় তাই এখানে যে গ্যাস নেই তারা জানেন না। তাদের বাসায় তো গ্যাস থাকে। আজ মা-বোনদের দিশেহারা অবস্থা গ্যাসের জন্য। গ্যাসের চরম সংকট নিয়ে চলছে আমাদের নিত্য দিন। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া বালুর মাঠে তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও করে মানববন্ধন করে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন। সেখানে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন তিনি।

কুতুব উদ্দিন বলেন, আজকে এখানে দাড়িয়ে আমরা তিতাসের অফিস ঘেড়াও করবো তাই কাল থেকে কিছু কিছু এলাকায় গ্যাস সর্বরাহ স্বাভাবিক করা হয়েছে। বলা হচ্ছে গ্যাস নাই, তাহলে সংসদ সদস্য শামীম ওসমানের ডিও লেটারের পর গ্যাস এলো কোথা থেকে। গ্যাস শুণ্য করে দেওয়ার একটা পায়তারা চলছে। কার স্বার্থে গ্যাস সর্বরা হবন্ধ করা হচ্ছে? এগুলো নারায়ণগঞ্জের মানুষ জানে।

একদিকে গ্যাস নাই, অন্য দিকে সিলিন্ডার গ্যাসের মূল্য বৃদ্ধি করে দেওয়া হচ্ছে। যারা বাংলাদেশে এলপিজি সিলিন্ডার বিক্রি করছে তারাই এই খেলা করছে। এই দুর্নীতিবাজদের রুখে দিতে হবে।তিনি বলেন, বলা হয় নারায়ণগঞ্জে গ্যাস নাই, কিন্তু আছে। আমরা জানতে পেরেছি মেয়রের বাড়িতে নতুন করে গ্যাস সংযোগ দেওয়া হয়েছে। যদি গ্যাস না থাকে তবে তার বাস ভবনে কী করে নতুন সংযোগ দেওয়া হল? যেহেতু উনার বাসায় এবং আশেপাশে গ্যাস পাওয়া যাচ্ছে সেহেতু গ্যাস নাই এই কথাটা ঠিক নয়। মেয়রের বাড়িতে যদি গ্যাস থাকে, তাহলে আমার বাসায় গ্যাস থাকতে হবে। নারায়ণগঞ্জবাসীর প্রত্যেকের বাসায় থাকতে হবে। এই সমস্ত ফাজলামো বন্ধ করেন। নারায়ণগঞ্জের মানুষকে নিয়ে আর খেলার চেষ্টা করবেন না, আমাদের বিব্রত করবেন না। সরকারকে বিব্রত করার চেষ্টা করা হচ্ছে। একটি কুচক্রী দুর্নীতিবাজ মহল জনগন ও জনপ্রতিনিধিদের বিব্রত করছেন। গ্যাস আছে, অবশ্যই আছে। চোরদের চুরি বন্ধ করে গ্যাস সংযোগ দিতে হবে। অনতিবিলম্বে গ্যাস সংকট সমাধান করা না হলে ভুক্তভোগীসহ সর্বস্তরের নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষণার ডাক দিবেন বলে হুঁশিয়ারী প্রদান করেন সংগঠনের নেতাকর্মীরা।

শান্তিপূর্ণ ঘেরাও কর্মসূচী পালন শেষে তিতাসের আঞ্চলিক বিপণন বিভাগ নারায়ণগঞ্জের মহা ব্যবস্থাপক প্রকৌশলী মো. মামুনুর রশিদের কাছে স্মারকলিপি প্রদান করে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের নেতারা। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম, সভাপতি নূর উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মিন্টু, সহ-সম্পাদক খোদেজা নাসরিন, সহ-সভাপতি আঞ্জুমান আরা আকসির, কুতুব উদ্দিন আহাম্মেদ প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।