ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় আ’লীগ নেতার ছেলের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা থানা আ’লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিনের ছেলে শ্যামলের বিরুদ্ধে চাঁদাবজি ও অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে। উত্তর নরসিংপুর এলাকার আয়শা বেবী কাজল নামের এক মহিলার কাছে চাঁদা দাবি করে শ্যামল। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মহিলা ছেলেকে গুম করারও হুমকী দেয় সে। সোমবার সন্ধ্যায় কাশীপুর ইউনিয়নের উত্তর নরসিংপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী আয়শা বেবী কাজল বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় সোমবার রাতে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি জানান, উত্তর নরসিংপুর এলাকায় আমার বাড়িতে স্বপ্না নামের এক নারী এক বছর ধরে ভাড়া থাকতো ও মেসে খেতো। প্রথম দিকে সে বাড়ি ভাড়া ও খাবারের বিল নিয়মিত পরিশোধ করলেও গত ৫ মাস ধরে মেসে খাবারের বিল বাবদ পনের হাজার টাকা ও দোকান বাকির ৪ হাজার টাকা না দিয়ে বাড়িতে খাট ও ফ্যান রেখে পালিয়ে যায়। এরপর স্বপ্না খাট ও ফ্যান নেয়ার জন্য সন্ত্রাসী সালাম (৪২), মোক্তার (৪০) ও শ্যামলকে নিয়ে আমার বাসায় এসে হাজির হয়। তারা আমার বকেয়া টাকা পরিশোধ না করে মালপত্র নিয়ে যেতে চাইলে আমি তাদের বাধা দেই। তখন মোক্তার ও শ্যামল আমার ছেলেকে গুম করে হত্যার উদ্দেশ্যে অপহরণের চেষ্টা করে। তখন স্থানীয় লোকজন আমার ছেলেকে তাদের হাত থেকে রক্ষা করে। বর্তমানে সন্ত্রাসীরা আমার ছেলেকে অপহরণের চেষ্টা করে আসছে।

এ ব্যাপারে ভুক্তভোগী আয়শা বেবী কাজল জানান, সন্ত্রাসী শ্যামল ও মোক্তার নরসিংপুর এলাকার প্রভাবশালী পরিবারের সন্তান। শ্যামলের বাবা ফতুল্লা থানা আ’লীগের সহ-সভাপতি হওয়ায় এলাকায় নানা অপকর্ম করে আসছে। তাদের বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই। আমার কাছে তারা চাঁদা দাবি করে আসছে। যার অডিও কল রেকর্ড আমার মোবাইলে আছে। আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে আমি প্রশাসনের সদয় হস্তক্ষেপ কামনা করছি।এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। অপরাধীদের কোন প্রকার ছাড় নেই। সন্ত্রাসীদের কোন পরিচয় থাকতে পারে না।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।