ঢাকাসোমবার , ১০ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

প্রধানমন্ত্রীর প্রতি অয়ন ওসমানের কৃতজ্ঞতা প্রকাশ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
অক্টোবর ১০, ২০২২ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নির্মিত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সেতু বন্দরবাসীর সাথে নারায়ণগঞ্জকে সংযুক্ত করেছে। বহুল প্রতিক্ষিত এই সেতু উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানায় ইমতিনান ওসমান অয়ন।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত একাউন্টে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

অয়ন ওসমান বলেন, আজকে নারায়ণগঞ্জ বাসীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং গর্বের একটি দিন। আমার বড় চাচা সাবেক সংসদ সদস্য প্রয়াত একেএম নাসিম ওসমানের একটা স্বপ্ন ছিল, নারায়ণগঞ্জ এবং বন্দর কোর এক সময় সংযুক্ত হবে, এটাকে সংযুক্ত করা। এই স্বপ্নকে বাস্তবায়ন হচ্ছে, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে বাস্তবায়ন করেছেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জবাসীর এই স্বপ্নকে বাস্তবায়নের জন্য নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারার দেয়া করবেন মাননীয় প্রধানমন্ত্রীর জন্য। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে নেক হায়াত দান করেন। এবং উনার হাত ধরে যেই উন্নয়নের কর্মযজ্ঞ চলমান আছে এবং যেগুলো পরিকল্পনায় রয়েছে সেগুলো যেন তিনি অব্যাহত রাখতে পারেন।

প্রসঙ্গত, প্রকল্পটি ২০১০ সালে একনেকে অনুমোদন পায়। এরপর ২০১৮ সালের ২৮ জানুয়ারি নির্মাণকাজ শুরু হয়। সেতু নির্মাণে ৬০৮.৫৬ কোটি টাকা ব্যয় ধরা হয়। এর মধ্যে ২৬৩.৩৬ কোটি টাকা বাংলাদেশ সরকার এবং ৩৪৫.২০ কোটি টাকা সৌদি ফান্ড ফর ডেভেলপমেন্ট (এসএফডি) অর্থায়ন করে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।