অস্ত্র মামলার আসামি ছাত্রলীগের সভাপতি

সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিকদের মধ্যে ছাত্রলীগের কমিটি করার কথা থাকলেও নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঘটেছে উল্টো চিত্র। এখানে অস্ত্র ও চুরিসহ একাধিক মামলার আসামি তানভীর আহমেদ রিয়াজকে করা হয়েছে রূপগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি। অভিযুক্ত তানভীর তারাব পৌরসভার রূপসীর রবিউল ইসলামের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, রূপগঞ্জ থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানভীরের বিরুদ্ধে প্রকাশ্যে চাঁদাবাজি, অন্যের জমি দখল ও সম্পদ লুটসহ রয়েছে নানা অভিযোগ। শুধু তাই নয় রূপগঞ্জের আতঙ্ক সৃষ্টিকারী এই নেতার বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগে রূপসীর সিটি গ্রুপে চুরির অভিযোগে প্রতিষ্ঠানটি রূপগঞ্জ থানায় মামালা করেছিলেন। সিটি গ্রুপের ওই চুরির মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা তানভীর। এছাড়াও এর আগে আশুলিয়ায় অস্ত্রসহ র‌্যাবে আটক হয়েছিলেন তিনি। ওই ঘটনায় ভাটারা থানার অস্ত্র আইনের মামলায় কারাভোগ করেন তিনি।

এতোসব অভিযোগ আরা মামলা থাকার পরেও লবিং করে পদ বাগিয়ে নিয়েছেন তিনি। তার এমন কর্মকান্ডে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী, সাধারণ জনগণ ও তার অত্যাচারে অতিষ্ট হওয়া ভুক্তভোগী ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ কমিটির এক নেতা জানান, একটি সুবিধাবাদী চক্র ছাত্রলীগের রূপগঞ্জ থানা কমিটিকে কলুষিত করতে অস্ত্রসহ একাধিক মামলার আসামিকে থানা কমিটির শীর্ষ পদে বসিয়েছেন। বিপরীতে এখানে যোগ্য ও ত্যাগী নেতারা পদবঞ্চিত হচ্ছেন। এতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ রিয়াজের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আস্ত্র আইনে যেই মামলা হয়েছে; সেটি তাকে ফাঁসাতে সাজানো মামলা করা হয়েছে। তবে জমি দখল ও লুটপাটের তথ্য সঠিক নয়। সিটি গ্রুপের চুরির মামালায় প্রধান আসামি হওয়ার বিষয়ে জানতে চাইলে এড়িয়ে যান তিনি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ