ঢাকাবুধবার , ৪ জানুয়ারি ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অঞ্চল ভিত্তিক ক্রীড়া একাডেমি হলে কিশোরগ্যাং থাকবে না: পারভীন ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৪, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, অঞ্চল ভিত্তিক ক্রীড়া একাডেমি গড়ে তুলা গেলে সমাজের বিষফোঁরা কিশোর-গ্যাং নির্মূল হয়ে যাবে। আজকে আমাদের সন্তানেরা খেলাধুলা ও নিজস্ব সংস্ষকৃতি থেকে দুরে সরে যাওয়ার কারনেই তারা বখে গেছে। তাই আমি মনে করি কিশোরদের জন্য এই ধরনের ফুটবল একাডেমি বর্তমান প্রেক্ষাপটে খুবই গুরুত্বপূর্ণ।

বুধবার (৪ জানুয়ারী) বিকালে নগরীর পৌর ওসমানী স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান একাডেমির উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পারভীন ওসমান বলেন, আমাদের সমাজে আজকে খেলাধুলার জন্য মাঠের সংখ্যা কমে যাওয়ায় তারা বেপথে যাচ্ছে। বিশেষ করে আমাদের ছেলেরা অপসংষ্কৃতির দিকে ঝুকে পড়ছে। তার যদি খেলাধুলায় মননিবেশ করে তবে আমি বিশ্বাস করি তাদের দ্বারা এই কিশোরগ্যাং, মাদকসহ বিভিন্ন অপরাধে জড়ানো সম্ভব না। কিন্তু এই ক্ষেত্রে আমাদের অভিভাবক ও সুধীজনদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, আজকে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের নামে যে ফুটবল একাডেমি করা হয়েছে। আমি এই একাডেমির সার্বত্মক মঙ্গল কামনা করি। এই ফুটবল একাডেমির সাথে জাতীয় ফুটবলার মনির হোসেন ও আজাহার হোসেন জড়িত আছেন। আমি আশা করবো এই একাডেমির হাত ধরে মনিরের মত আরোও জাতীয় ফুটবলারের সৃষ্টি হবে। তোমরা যারা কিশোরেরা আজকে মাঠে খেলবে, তাদের কাছে আমার অনুরোধ থাকবে ভাল করে খেলার। একজন ভাল খেলয়ার হয়ে তোমরা ক্রীড়াজগতে বিশ^ দরবারে দেশের নাম আরো উজ্জল করবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়াবীদ আজহার হোসেন। এছাড়াও সাবেক জাতীয় ফুটবলার জাকির হোসেন ও মো. স্বপন, স্থানীয় ফুটবলার মনির হোসেন, মেহেবুবুল ঞক তালুকদার টগর ও মনির হোসেনসহ জেলার ক্ষুদে ফটবলার ও নারায়ণগঞ্জ সনালী অতীতের ফটবলারা উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।