ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গোলাকান্দাইল ছাত্রদল নেতাকর্মীদের বিক্ষোভ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত, প্রকাশ্যে নৌকার ক্যাম্পেইন করা ব্যক্তি, ডাকাত খ্যাত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও নিষ্ক্রিয়দের দিয়ে উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষনা করায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদলের আওতাধীন গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের শতাধিক নেতাকর্মী।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ফকির ফ্যাশন ফ্যাক্টরীর সামনে গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আরমান মিয়া ও সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার সাজুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়।

মিছিল থেকে দ্রুত এ ধরনের বিতর্কিত কমিটি বাতিলের দাবি করেন নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জেলা ছাত্রদলের সভাপতি রনি ও সাধারণ সম্পাদক সজিবের স্বেচ্ছাচারিতার  অভিযোগ করেন। বিশাল অংকের টাকার বিনিময়ে এ কমিটি করে তারা ছাত্রদলের মত সংগঠনে নেতৃত্ব দেয়ার নৈতিকতা হারিয়েছেন। তাদের ব্যাপারে সরাসরি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন নেতাকর্মীরা।

এর আগে ৬ ফেব্রুয়ারি রাতে উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করে জেলা ছাত্রদল। এতে ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত, প্রকাশ্যে নৌকার ক্যাম্পেইন করা ব্যক্তি, ডাকাত খ্যাত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও নিষ্ক্রিয়দের পদায়নের অভিযোগ উঠেছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।