ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সাঁড়াশি অভিযানে গ্রেফতার ৮

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আলোচিত তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের ঘটনায় প্রকাশিত সংবাদের জেরে পত্রিকা অফিসে হামলার ঘটনায় প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের ৮ অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন হামলার ঘটনায় দায়ের করা মামলার এজাহারনামীয় আসামি। শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর থানা পুলিশের যৌথ অভিযান চলে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, সংবাদপত্র অফিসে হামলার কারণে ডিবি ও থানা পুলিশের যৌথ সাড়াশি অভিযান পরিচালিত হয়েছে। শহরের আল্লামা ইকবাল রোডে আজমেরী ওসমানের বাসার সামনে থেকে তার অনুসারী নাসিরকে গ্রেফতার করা হয়েছে। সে হামলায় অংশ নেওয়া আরেক আসামি মনিরের কথায় হামলায় অংশ নিয়েছিল। এছাড়া আরও ২ জন এজাহারনামীয় আসামি লক্ষ্মণ, কৃষ্ণাকে গ্রেফতার করা হয়েছে। সন্দেহভাজন হিসেবে আরও ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে একটি মোটর সাইকেল। হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে আসামিদের চিহ্নিত করা হয়েছে। তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে। অভিযান অব্যাহত থাকবে।

জেলা পুলিশের উর্ধ্বতন এই কর্মকর্তা বলেন, ‘নারায়ণগঞ্জের মতো জায়গায় বর্তমান পুলিশ প্রশাসন থাকার পরেও এই ধরনের ঘটনা ঘটার কোনো সুযোগ নাই। যেহেতু এই ঘটনা ঘটে গেছে এইটার কঠিন অ্যাকশন হবে। এই দুঃসাহস যারা দেখিয়েছে তাদের কঠিন শাস্তির আওতায় আনবো।’

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ায় স্থানীয় দৈনিক ‘সময়ের নারায়ণগঞ্জ’ এর কার্যালয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় সংবাদকর্মীদের মারধর, গালাগালি, সম্পাদককে গুলি করে হত্যা ও পত্রিকার কার্যালয় আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয় সন্ত্রাসীরা। একটি ভিডিও চিত্র থেকে সন্ত্রাসী দলের কয়েকজনকে শনাক্ত করা গেছে। তারা সকলেই নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের অনুসারী বলে পরিচিত। আলোচিত ত্বকী হত্যাকান্ড নিয়ে প্রকাশিত এক প্রতিবেদনে আজমেরী ওসমানের নাম আসায় এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে সময়ের নারায়ণগঞ্জ কর্তৃপক্ষ। এই ঘটনায় রাতে সদর মডেল থানায় মামলা করেছেন সময়ের নারায়ণগঞ্জ এর সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল। মামলায় ১৯ জন এজাহারনামীয় এবং আরও ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।