মামুন মাহমুদের উপর হামলায় মির্জা ফখরুলের নিন্দা

- Advertisement -

মঙ্গলবার রাত পৌনে ৮টায় সরকারি দলের দুস্কৃতিকারীরা ঢাকা নয়াপল্টনে কস্তুরি রেস্টুরেন্টের সামনে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এর ওপর হামলা চালিয়ে তাকে নৃশংসভাবে ছুরিকাঘাতে করে গুরুতর আহত করেছে।

তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। অধ্যাপক মামুন মাহমুদের ওপর দুস্কৃতিকারীদের এই বর্বরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকার দেশকে রাজনীতিহীন করার নীল নকশার অংশ হিসেবে সন্ত্রাসী গুন্ডাদের দিয়ে খুন, জখম, গুম, দখল, চাঁদাবাজী, ছিনতাই ও টেন্ডারবাজীর মত অপকর্মের মাধ্যমে দেশে এক নারকীয় পরস্থিতির সৃষ্টি করেছে।

আইন শৃঙ্খলা পরিস্থতির চরম অবনতি, দ্রব্য মূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, স্বল্প আয়ের মানুষের চরম দুরব্যস্থায় জনজীবন এক বিপর্যস্ত পরিস্থিতিতে নিপাতিত হয়েছে। দেশবাসী এখন গভীর ভয় ও শঙ্কার মধ্যে দিনাতিপাত করছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় বর্তমানে আওয়ামী দুস্কৃতিকারীরা দেশে সহিংস তান্ডবের মাধ্যমে রক্তগঙ্গা বইয়ে দিয়ে দেশকে এক আদিম বন্য যুগে ঠেলে দিয়েছে।

এহেন বিভিষিকা থেকে মানুষের চিন্তাকে ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার রক্তপাত ও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করার কর্মসূচি এগিয়ে নিয়ে যাচ্ছে। আর এর মূল টার্গেট করা হয়েছে বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকদের। মূলত অবৈধ ক্ষমতাসীনেরা দেশের জনগণের বিরুদ্ধেই সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করেছে।

এই নৈরাজ্যকর পরিস্থিতি ও ভয়াবহ অবস্থা থেকে নিস্তার পেতে আমি দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে লড়াই চালিয়ে জনগণের মৌলিক ও মানবাধিকার ফিরিয়ে আনার সংগ্রামে অবর্তীণ হওয়ার আহবান জানাচ্ছি।

বিএনপি মহাসচিব বিবৃতিতে অধ্যাপক মামুন মাহমুদ এর ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং হামলায় গুরুত্বর আহত অধ্যাপক মামুন মাহমুদ এর আশু সুস্থতা কামনা করেন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page