ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সেলিম ওসমানের দক্ষ নেতৃত্বে বন্দর গুরুত্বপূর্ণ নগরী

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৮, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান ও তাঁর জামাতার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কমনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধানের আয়োজনে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ ভবনে দোয়ার আয়োজন করা হয়।

একই সাথে ওসমান পরিবারের মৃত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। দেলোয়ার হোসেন প্রধান বলেন, বন্দরকে মানুষ নারায়ণগঞ্জের একটি বিচ্ছিন্ন অঞ্চল মনে করতেন। কিন্তু ওসমান পরিবারের দক্ষ নেতৃত্বের কারণে বন্দর এখন গুরুত্বপূর্ণ একটি নগরী। বাংলাদেশের কোন সংসদ সদস্য নিজের পকেটের টাকা ব্যয় করে উন্নয়ন করে কিনা আমার জানান নেই। কিন্তু সেলিম ওসমান এমপি সরকারের অর্থায়নের পাশাপাশি নিজের পকেট থেকে ১২৫ কোটি টাকা ব্যয় করে বন্দরের শিক্ষা খাতের উন্নয়ন করেছেন।

তিনি আরও বলেন, আজ তিনি অসুস্থ্য। তার মেয়ের জামাতা অসুস্থ্য। আপনারা সেলিম ওসমান এমপি ও তার জামাতার জন্য দোয়া করবেন। আল্লাহ যেনে উনাদের সুস্থ্য করে আবার আমাদের মাঝে ফিরিয়ে দেয়। এ সময় উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য, নারী সদস্য ও ইউনিয়ন পরিষদের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।