দলে কাউয়া-হাইব্রিডে ভরে গেছে: হাই

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেছেন, ‘বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। পদ্মা সেতু আগামী ২৩ জুন উদ্বোধন হবে। আর কর্নফুলী ট্রানেল ও মেট্রোরেল প্রকল্প বাস্তবায়ন দৃশ্যমান। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশে আজ এতো উন্নয়ন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।’
মঙ্গলবার (১৭ মে) বিকেল তিনটায় শহরের ২নং রেল গেইটে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। সভাশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।
আবদুল হাই বলেন, ‘১৯৮১ সালের ১৭মে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে আওয়ামী লীগের হাল ধরেন। এরপর তাকে হত্যার জন্য অজস্রবার হামলা করা হয়েছিল। সকল হামলা মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে। ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর হত্যাসহ জাতীয় চার নেতার হত্যার বিচার শুরু করে এবং ২০০৮ সালে আবারও ক্ষমতায় আসার পর সকল হত্যার বিচার সম্পন্ন করেছেন।
তিনি আরও বলেন, ‘আমাদের দলের ভিতরে কাউয়া-হাইব্রিড এখন ভরে গেছে। সকল কাউয়া হাইব্রিডের কারণে দলের দুর্নাম হচ্ছে। তাই আমাদেরকে সজাগ থাকতে হবে। কারন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আমরা আছি। শেখ হাসিনা যদি মাইনাস হয়ে যায় তাহলে কিন্তু আমরাও মাইনাস হয়ে যাবো।’
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলের সঞ্চালনায় এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপ-প্রচার সম্পাদক নাসির উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফেরদৌসী আলম নীলা, কার্যকরি সদস্য মেয়র হালিম শিকদার, শাহাদাৎ হোসেন সাজনু, সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ