ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমা না চাইলে রবির বিরুদ্ধে মামলা

আবু বকর সিদ্দিক
আগস্ট ৩১, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

‘দেশের সব চোরেরা মুজিব কোট পড়ে’ নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির এমন বক্তব্যে চরমভাবে ক্ষুব্ধ হয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই।

তিনি বলেন, রবি এমন বক্তব্যের পর চরম উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে। মুজিব কোট নিয়ে বাজে বক্তব্যে দিয়ে তিনি দেশের সব আওয়ামীলীগের নেতাকর্মীদের মনে আঘাত দিয়েছেন। সুতরাং রবিকে ক্ষমা চাইতে হবে তা নাহলে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।বুধবার (৩১ আগস্ট) এক সাক্ষাৎকারে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এ হুঁশিয়ারি দিয়ে এসব কথা গুলো বলেন।

আবদুল হাই বলেন, বাংলার জনগণের অভিসংবাদিত নেতা মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানিয়ে সারা দেশের আওয়ামীলীগের নেতাকর্মীরা এ কোট পড়ে। মুজিব কোট আমাদের আস্থা, বিশ্বাস আর ভালোবাসার প্রতীক। মুজিব কোট নিয়ে এমন বক্তব্য দেয়ার দুঃসাহস যারা দেখায় তারা স্বাধীনতা ও দেশবিরোধী । তাদের বিচার প্রকাশ্যে করা উচিত। আমি প্রশাসনের কাছে মনিরুল ইসলাম রবির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি ।

প্রসঙ্গত, গত সোমবার (২৯ আগস্ট) ১৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেছিলেন, ‘দেশের সব চোরেরা মুজিব কোট পড়ে’ । রবির এমন বক্তব্যের পর থেকেই আ’লীগের নেতাকর্মীদের মাঝে শুরু হয়েছে নিন্দার ঝড়। প্রকাশ্যে ক্ষমা চেয়ে রবিকে বক্তব্য প্রত্যাহার করারও অনুরোধ জানিয়েছেন জেলা আ’লীগের সিনিয়র নেতারা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।