ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ থেকে সুবিধা নিতেই তৃণমূল বিএনপিতে তৈমুর : আজাদ

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, বিএনপির বহিষ্কৃত নেতা এড. তৈমুর আলম খন্দকার একজন সুবিধাবাদী ও বিশ্বাসঘাতক।

সে বিএনপির সাথে বেইমানি করে আওয়ামী লীগের সাথে অঁাতাত গত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করেছিলেন। সে সময় দলী শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। এখন আবার সে নতুন করে বিএনপি’র আরেক বিশ্বাসঘাত নাজমুল হুদার তৃনমুল বিএনপিতে যোগদান করছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিএনপির বহিষ্কৃত নেতা তৈমুর আলম খন্দকার ‘তৃণমূল বিএনপি’তে যোগদান করছেন এপ্রসঙ্গে জানতে চাইলে তিনি এসব কথা গুলো বলেন।

আজাদ বলেন, তৈমুর আলম খন্দকার নতুন করে আবারো আওয়ামী লীগ থেকে সুবিধা নেওয়ার জন্যই তৃণমূল বিএনপিতে যোগদান করছেন এবং বিএনপির অনেক নেতা কর্মীদেরও এই দলে যোগদান করতে আহবান করেছে বলে আমি জানতে পেরেছি। তার মতন সুবিধাবাদী ও বিশ্বাসঘাতক বিএনপি’র মতন একটি জনপ্রিয় দলের প্রয়োজন নেই।

বিএনপি ক্ষমতাকালীন সময় তিনি বিএনপি থেকে অনেক সুযোগ সুবিধা গ্রহণ করেছিলেন। তাকে ডেপুটি এ্যাটর্নি জেনারেল বানানো হয়েছিল। এরপর তাকে বিআরটিসি’র মতন গুরুত্বপূর্ণ জায়গার চেয়ারম্যান বানানো হয়েছিল। সেই সময় থেকে তিনি দল থেকে অনেক সুযোগ সুবিধা নিয়েও তিনি এখন দলের আন্দোলন মুখি সময়ে আওয়ামী লীগের প্রেসক্রিপশনে এখন তিনি তৃণমূল বিএনপিতে যোগদান করছেন।

তিনি বলেন, ব্যারিস্টার নাজমুল হুদা শাসকদলের প্রধান শেখ হাসিনার সাথে পরামর্শ করে তৃণমূল বিএনপি গঠন করেছিলেন। বাংলাদেশের জনগণ ভালো করে জানে এই তৃণমূল-বিএনপি বর্তমান শাসক শেখ হাসিনার গদিকে চিরস্থায়ী রুপ দেওয়ার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাঁদের মনোনীত প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করবেন। এই মুহূর্তে জাতির সাথে বিশ্বাসঘাতকা করে যারা” তৃণমূল বিএনপিতে “যোগ দিয়ে আগামী দিনে বাংলাদেশে নীল নকশা জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে তাঁদেরকে বাংলাদেশে রাজনীতির অঙ্গনে বিশ্বাসঘাতক হিসাবে চিহ্নিত করা হবে।

তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বের প্রতিপূর্ণ আস্থাশীল। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক জননেতা তারেক রহমানের দিকনির্দেশনায় আমরা পরিচালিত। আমাদের নেতা দেশনায়ক তারেক রহমান। আমরা সকলেই তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানের বলিষ্ঠ নেতৃত্বের প্রতিপূর্ণ আস্থাশীল। তারেক রহমানের আহব্বানে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে “আমার ভোট আমি দিবো “এই আন্দোলনে বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। জনতার এক দফা শেখ হাসিনার পদত্যাগ দাবি বাস্তবায়নে আমরা ঐক্যবদ্ধ। জেল-জুলুম নির্যাতন করে আমাদেরকে দেশনায়ক জনাব তারেক রহমানের আহব্বানে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন ও সংগ্রাম থেকে বিরত রাখা যাবে না।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।